ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার – (ফ্রি এন্ড্রয়েড অ্যাপস ডাউনলোড করুন)

বর্তমান সময়ে ছবির সাথে গান লাগানোর অসংখ্য সফটওয়্যার রয়েছে। আপনারা সরাসরি মোবাইলে থাকা গুগল প্লে স্টোরে গিয়ে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন।

যেকোনো ছবিতে গান লাগানোর জন্য অনেক সফটওয়্যার ব্যবহার করা যায়। কিন্তু বর্তমানে আপনাকে এমন সফটওয়্যার সম্পর্কে জানিয়ে দেবো।

যে সফটওয়্যার গুলো ব্যবহার করে ছবির সঙ্গে গান লাগানোর পাশাপাশি বিভিন্ন ইফেক্ট ব্যবহার করে, ছবিকে আকর্ষণীয় বানিয়ে নিতে পারবেন।

ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার
ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার

এছাড়া এ ধরনের সফটওয়্যার ব্যবহার করে একটি হাই কোয়ালিটি স্লাইড শো তৈরি করতে পারবেন।

সাধারণত আমরা সকলেই চিন্তা করে থাকি যে কোন ছবির সাথে অডিও ফাইল লাগিয়ে সেটিকে স্লাইড তৈরি করার জন্য ভালো কোয়ালিটির কম্পিউটার সফটওয়্যার ব্যবহার করতে হবে।

কিন্তু আপনারা অবশ্যই মনে রাখবেন, বর্তমান সময়ে অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অসংখ্য পরিমাণের প্রফেশনাল ছবি এডিটিং, ভিডিও সফটওয়্যার গুলো সহজে ফ্রিতে পাওয়া যায়। যার জন্য কোন কম্পিউটার সফটওয়্যার দরকার পড়ে না।

তাই আপনি যদি এখান ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার ফ্রিতে ডাউনলোড করতে চান। আজকের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

Table of Contents

ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার ডাউনলোড করুন

আমরা নিম্নক্ত আলোচনায় যে সকল অ্যান্ড্রয়েড অ্যাপস এর বিষয়ে বলব। সেগুলো সরাসরি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

তো চলুন এমন কিছু জনপ্রিয় ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার সম্পর্কে জেনে নেয়া যাক।

Photo Slideshow with Music

আমাদের তালিকায় প্রথমে আপনাকে সবের সাথে গান লাগানোর যে সফটওয়্যার সম্পর্কে বলব সেটি হল- Photo Slideshow with Music.

এই অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহার করে আপনি যে, কোন ছবিতে এবং ভিডিওতে গান/ অডিও গান যুক্ত করে, আকর্ষণীয়ভাবে স্লাইড শো তৈরি করতে পারবেন।

আর সবথেকে মজার বিষয় হলো আপনার যখন এই অ্যাপটি ব্যবহার করে, ছবিতে গান লাগাবেন তখন মোবাইল হ্যাং হওয়ার কোন সমস্যা দেখা দেবে না।

এই একটি অ্যাপ ব্যবহার করে আপনারা একাধিক ছবি গুলো কে আপলোড করে, ফটো স্টোরি তৈরি করতে পারবেন।

এখানে আপনারা অনেক ধরনের স্লাইড টেমপ্লেট, থিমস এবং অডিও মিউজিক অপশন পেয়ে যাবেন। মোটকথা একটি ব্যবহার করে সরাসরি ছবি দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন।

তো ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার ব্যবহার করার জন্য গুগল প্লে স্টোর থেকে এটি ৫০ মিলিয়নের বেশি ইউজার ডাউনলোড করে কাজ করছে। আপনারা মাত্র ৬৬ এমবির বিনিময়ে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

Photo Video Maker

আপনারা এখন যে অ্যাপটি দেখতে পাচ্ছেন এটিও ভিডিও স্লাইড তৈরি করার জন্য সেরা এপস।

এখানে আপনি নিজের পছন্দমত একাধিক ছবিগুলোকে আপলোড করে, সেগুলোতে অডিও গান যুক্ত করতে পারবেন। এক্ষেত্রে আপনি যদি একাধিক ছবি ব্যবহার করেন তাহলে “photo transition effects” সহজে ব্যবহার করতে পারবেন।

এছাড়া এই অ্যাপ ব্যবহার করে আপনারা ফিল্টার, ই ফ্যাক্ট এবং টেক্সট সহ স্টিকার গুলো ছবিতে যুক্ত করতে পারবেন। আর সকল প্রকার ফিচার ব্যবহার করে ছবিগুলোতে অডিও যুক্ত করলে, সেটি আপনারা এইচডি কোয়ালিটিতে ভিডিও ফাইল ডাউনলোড করতে পারবেন।

বর্তমান সময়ে গুগল প্লে স্টোর থেকে এটি এক লাখেরও বেশি মানুষ ডাউনলোড করে ব্যবহার করছে। তাই আপনি যদি এই অ্যাপটি ব্যবহার করতে চান। তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে 39 এমবির বিনিময়ে ডাউনলোড করে নিন।

Photo Slideshow With Music – Acar Mobile

ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার হিসেবে আপনারা এই সফটওয়্যারটি সহজে ব্যবহার করতে পারবেন। এখানে যে কোন ছবি একত্রিত করে আকর্ষণীয় করে স্লাইড করার সুবিধা রয়েছে।

এই অ্যাপ ব্যবহার করে ছবির সাথে গান লাগানোর জন্য অসংখ্য মিউজিক, এনিমেশন, টেক্সট এবং ইফেক্ট ইত্যাদি ব্যবহার করে, ভিডিও ফুটেজ তৈরি করে নিতে পারবেন।

গুগল প্লে স্টোরে এই অ্যাপটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যার ফলে গুগল প্লে স্টোর থেকে 5 লাখেরও বেশি এন্ড্রয়েড ইউজাররা ডাউনলোড করেছে।

এখন আপনি যদি ছবির সাথে গান লাগাতে চান? তাহলে, এটি মাত্র ৩০ এমবির বিনিময়ে প্লেস্টোর থেকে ইন্সটল করে নিতে পারেন।

Pixgram

আমরা এখন আরো একটি জনপ্রিয় এন্ড্রয়েড অ্যাপ সম্পর্কে বলব সেটি হল- Pixgram.

এই অ্যাপটি গুগল প্লে স্টোরে অনেকটাই জনপ্রিয়তা অর্জন করেছে। এই অ্যাপ ব্যবহার করে সহজেই যে কোন ছবিতে গান লাগানো যায়।

আপনার পছন্দের ছবিগুলোতে পছন্দের গান যুক্ত করে স্লাইড শো বানাতে পারবেন। কারণ এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে 10 মিলিয়নের বেশি মানুষ ডাউনলোড করে কাজ করছে। এইটা তুই মাত্র ১০ এমবির বিনিময়ে প্লে স্টোর থেকে ডাউনলোড করা যায়।

আপনার জন্য আরো লেখা…

শেষ কথাঃ

তো বন্ধুরা আপনার যারা ছবির সাথে গান লাগানোর সফটওয়্যার খুঁজছেন? তারা চাইলে উপরে উল্লেখিত free android অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন।

বিশেষ করে আপনি যদি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে রিয়েলস ভিডিও বানাতে চান? এবং ইউটিউবের জন্য শর্ট ভিডিও বানাতে চান? সে ক্ষেত্রে উপরের দেয়ার যেকোনো একটি অ্যাপ ব্যবহার করে যে কোন ছবিতে গান লাগিয়ে স্লাইড ভিডিও বানিয়ে নিতে পারেন।

তারপর সেগুলো আপনার প্ল্যাটফর্মে আপলোড করতে পারবেন। আর আপনার সেই স্লাইড ভিডিও গুলো থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

এখন সর্বশেষ আলোচনার পরেও যদি আপনার কোন প্রশ্ন থাকে। অবশ্যই আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন।

ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top