মিউজিক সহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপস ডাউনলোড করুন।

মিউজিক সহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপ : আজকের এই আর্টিকেলে আপনাকে এমন কিছু এন্ড্রয়েড অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দেবো।

যা ব্যবহার করে, একই অ্যাপ থেকে মিউজিকসহ গান গাইতে পারবেন, সেই সাথে রেকর্ড করতে পারবেন। আপনি যদি গান গাইতে পছন্দ করেন। সে ক্ষেত্রে আপনার জন্য সেরা মাধ্যম হতে পারে আজকের এই সফটওয়্যার গুলো।

কারণ প্রতিটি মানুষ এখন নিজের গাওয়া গানগুলো মানুষের সামনে পৌঁছাতে চায়। কিন্তু তাদের কণ্ঠ ভালো না হয়, তারা গান গায় না।

মিউজিক সহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপস ডাউনলোড করুন।
মিউজিক সহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপস ডাউনলোড করুন।

তবে চিন্তার কোন কারণ নেই, আপনারা চাইলে আমাদের দেখানো অ্যাপ গুলো ব্যবহার করতে পারেন। আর আমরা জানি ইন্টারনেটের জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

সেই সাথে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং ইউটিউবের মতো ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম গুলোতে, বিভিন্ন ধরনের গান শুনতে মানুষ বেশি পছন্দ করে।

এখন আপনি যদি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম বা ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করেন। সে ক্ষেত্রে আজকের দেখানো অ্যাপ গুলো ব্যবহার করে মিউজিক সহায়ক গান এবং রেকর্ড করে আপলোড করতে পারবেন।

আর আমরা এখানে মিউজিকসহ গান গাওয়ার এবং রেকর্ড করার যে অ্যাপগুলো সম্পর্কে বলবো। তার সবগুলোই google প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারবেন।

তাই চলুন আর সময় নষ্ট না করে, মিউজিক সহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

মিউজিক সহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপস ডাউনলোড করুন

আমরা এখন মিউজিকসহ গান গাওয়ার এবং রেকর্ড করার যে অ্যাপগুলো সম্পর্কে বলবো সেগুলো গুগল প্লে স্টোর থেকে সহজেই ডাউনলোড করতে পারবেন।

আপনারা অবশ্যই মনে রাখবেন মিউজিক হচ্ছে নিজের মনকে শান্ত এবং ঠান্ডা রাখার ভালো একটি মাধ্যম।

তো আমাদের দেখানো এন্ড্রয়েডের এই সেরা অ্যাপ গুলোর মধ্যে যেকোনো একটি অ্যাপ বেছে নিয়ে মিউজিক সহ গান গাইতে পারেন।

এখানে গান গাওয়ার জন্য মিউজিক সহ ব্যাকগ্রাউন্ড চলতে থাকবে, আপনি সেই মিউজিকের সাথে তাল মিলিয়ে গান গাইতে থাকবেন, এবং রেকর্ড করবেন।

এছাড়া আপনি যদি গান গাওয়া ছাড়া শুধুমাত্র মিউজিক বাজিয়ে রেকর্ড করতে চান সেটিও করতে পারবেন। তাই আসুন জেনে নেয়া যাক। ফ্রি মিউজিক সহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপস সম্পর্কে।

Smule: Karaoke Songs & Videos

বর্তমান সময়ে জনপ্রিয় মিউজিকসহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপ হল- Smule: Karaoke Songs & Videos. এই অ্যাপ ব্যবহার করে সহজেই ব্যাকগ্রাউন্ডে চলতে থাকা মিউজিকের সাথে তাল মিলিয়ে নিজের গান তৈরি করতে পারবেন।

বর্তমানে গুগল প্লে স্টোর থেকে এই অ্যান্ড্রয়েড অ্যাপ টি ৫০ মিলিয়নের বেশি মানুষ ডাউনলোড করে, কাজ করছে।

এখন আপনি যদি মিউজিক সহ গান গেয়ে রেকর্ড করতে চান? তাহলে এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে এখনই ডাউনলোড করে নিন।

StarMaker: Sing Karaoke Songs

গুগল প্লে স্টোরে আরো একটি জনপ্রিয় মিউজিক অ্যাপ হল- StarMaker: Sing Karaoke Songs. আপনারা এই অ্যাপ ব্যবহার করে, দ্রুত লাভজনক হতে পারবেন।

StarMaker: Sing Karaoke Songs আলাদা সুবিধা রয়েছে। এটি গুগল প্লে স্টোর থেকে প্রায় ৫০ মিলিয়নের বেশি মানুষ ডাউনলোড করে ব্যবহার করছে।

কারণ এখানে গান গাওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন দেশ-বিদেশের লোকদের সাথে বন্ধুত্ব স্থাপন করা যায়। এছাড়া এই অ্যাপের মধ্যে থাকা ব্যবহারকারীদের সঙ্গে নিজের রেকর্ড করা গান শেয়ার করা যায়।

এখানে মিউজিকসহ গান গাওয়ার জন্য বিভিন্ন ধরনের effect/ options পেয়ে যাবেন। যেগুলো ব্যবহার করে আপনার গাওয়া গানগুলোকে আকর্ষণীয় করে রেকর্ড করতে পারবেন।

এখন মিউজিক সহ গান গাওয়ার জন্য অ্যাপটি ডাউনলোড করতে চাইলে,. গুগল প্লে স্টোরে গিয়ে StarMaker: Sing Karaoke Songs লিখে সার্চ করুন, তাহলে ইন্সটল করতে পারবেন।

WeSing – Karaoke, Party & Live

WeSing হ্যালো আরো একটি জনপ্রিয় মিউজিকসহ গান গাওয়ার এবং রেকর্ড করার অ্যাপস। এই অ্যাপস ব্যবহার করলে আপনারা সবাই মিলিয়নের বেশি গান দেখতে পারবেন যা বিশ্বজুড়ে প্রায় ১০০ মিলিয়নের বেশি ইউজার ব্যবহার করে।

আপনার চাইলে, একান্ত ভাবে গান গাইতে পারবেন, আবার চাইলে বন্ধুদের সঙ্গে ডুয়েট গান গাওয়ার জন্য এই অ্যাপ ব্যবহার করে গান রেকর্ড করতে পারবেন।

এই একা থাকা বিভিন্ন ধরনের মিউজিক গুলো ব্যবহার করে, আপনার তৈরি করা গান গুলোকে আকর্ষণীয় গড়ে তুলতে পারবেন।

iSing – Sing & Record Karaoke

আপনি যদি গান গাইতে পছন্দ করেন। কিন্তু কোন মিউজিকের অভাবে গান গাইতে পারছেন না। তারা চাইলে গুগল প্লে স্টোর থেকে iSing – Sing & Record Karaoke এই অ্যাপটি ডাউনলোড করে সহজেই মিউজিক সহ গানগুলো রেকর্ড করতে পারবেন।

এখানে অনেক ধরনের গান এবং “quality backing tracks” রয়েছে যেগুলো ব্যবহার করে গান গাইতে পারবেন।

আর নিজের গাওয়া গানগুলো প্রোফাইলে শেয়ার করতে পারবেন। সে সাথে আপনি যদি গান আপলোড করে টাকা ইনকাম করতে চান? তাহলে ফেসবুক পেজ বা ইউটিউব চ্যানেলে আপনার গাওয়া গান গুলো ভিডিও আকারে আপলোড করে ইনকাম করতে পারবেন।

তাই অন্যান্য অ্যাপ গুলোর মত এটি যদি ডাউনলোড করতে চান? তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে এখনি ডাউনলোড করে নিন।

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

তো বন্ধুরা আপনার যারা গান গাইতে ভালবাসেন। তাহলে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে উপরে উল্লেখিত যেকোনো একটি অ্যাপ ডাউনলোড করে নিন।

এগুলো ব্যবহার করে আপনার খুব সহজেই অন্যের গানের মিউজিকের সঙ্গে নিজের গান গাওয়ার সুযোগ পাবেন।

সেই সাথে গান গাওয়া ছাড়া আপনি যদি শুধু মিউজিক রেকর্ড করে, বিভিন্ন সোশ্যাল মিডিয়া আপলোড করতে চান, সেই সুযোগটাও পেয়ে যাবেন।

এখন সম্পূর্ণ আর্টিকেল পড়ার পর আপনার যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন।

ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top