ছবিতে পোশাক চেঞ্জ করার এন্ড্রয়েড অ্যাপস – Dress Change Photo Editor

বর্তমান সময়ে সকলেই আউটফিট নিয়ে সব সময় সচেতন। সেটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম থেকে হোক আর রিয়েল লাইফে হক। সব ক্ষেত্রেই মানুষ নিজেকে সুন্দর আউটফিটে দেখতেই পছন্দ করে।

কিন্তু প্রতিদিন নতুন নতুন পোশাক ক্রয় করা যেমন খরচ সাপেক্ষ, তেমনি অর্থহীন।

তাই আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সুবিধার্থে এন্ড্রয়েড মোবাইলের জন্য এমন কিছু জনপ্রিয়, ছবিতে পোশাক চেঞ্জ করার সম্পর্কে জানাবো।

ছবিতে পোশাক চেঞ্জ করার এন্ড্রয়েড অ্যাপস - Dress Change Photo Editor
ছবিতে পোশাক চেঞ্জ করার এন্ড্রয়েড অ্যাপস – Dress Change Photo Editor

সেগুলো ব্যবহার করে, আপনারা প্রতিদিন বিভিন্ন ধরনের পোশাক চেঞ্জ করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করতে পারবেন।

আমরা এখানে ছবিতে পোশাক চেঞ্জ করার যে সকল অ্যান্ড্রয়েড অ্যাপ সম্পর্কে বলবো। সেগুলো একজন নারী পুরুষ সহজেই ব্যবহার করে তাদের পোশাক পরিবর্তন করে নিতে পারবে।

তাই আসুন ছবিতে পোশাক চেঞ্জ করার এন্ড্রয়েড অ্যাপ সম্পর্কে বিস্তারিত ধারণা নেয়া যাক। কোন ধরনের পোশাক চেঞ্জ সফটওয়্যার ডাউনলোড করবেন এবং কোথায় থেকে ডাউনলোড করবেন। এ বিষয়ে জানতে আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন।

ছবিতে পোশাক চেঞ্জ করার এন্ড্রয়েড অ্যাপস – Dress Change Photo Editor

বর্তমান সময়ে ছবিতে পোশাক চেঞ্জ করার এন্ড্রয়েড অ্যাপ অসংখ্য রয়েছে। কিন্তু কোন ধরনের অ্যাপ ব্যবহার করলে আপনারা সবচেয়ে বেশি পোশাক চেঞ্জ করতে পারবেন। এবং ফ্রিতে ডাউনলোড করবেন সে বিষয়ে আমরা জানিয়ে দেবো।

তো প্রথমে বলে রাখি আমরা ছবিতে পোশাক চেঞ্জ করার যে, এন্ড্রয়েড অ্যাপ গুলো বিষয়ে বলব। সেগুলোর সাথে গুগল প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারবেন।

তো আসুন পোশাক চেঞ্জ করার সম্পর্কে জেনে নেই।

আরো দেখুনঃ

Photo Suit Editor Men Women

প্রথমে আমরা যে অ্যাপটির কথা আপনাকে জানাচ্ছি। এটি বর্তমানে গুগল প্লে স্টোর থেকে 10 লাখেরও বেশি মানুষ ব্যবহার করে, তাদের পোশাক চেঞ্জ করে, বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আপলোড করে যাচ্ছে।

এ পোশাক চেঞ্জার অ্যাপ ব্যবহার করে, ছেলে এবং মেয়ে সকলেই নিজের মত পোশাক পরিবর্তন করে নিতে পারবে। এখানে অসংখ্য পোশাকের সমাহার রয়েছে।

এছাড়া এই অ্যাপ ব্যবহার করে আপনারা স্মার্ট স্কিন টোন এফেক্ট, ক্রপিং এবং ব্যাকগ্রাউন্ড রিমুভ টুল গুলো ব্যবহার করে ছবিকে আকর্ষণীয় করে তুলতে পারবেন।

তাই আপনি যদি ছবিতে পোশাক চেঞ্জ করতে আগ্রাই থাকেন তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে, Photo Suit Editor Men Women লিখে সার্চ করুন এবং অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করেন।

Women Dress Photo Editor

অ্যান্ড্রয়েড মোবাইলে ছবিতে পোশাক চেঞ্জ করার আরো একটি জনপ্রিয় অ্যাপ হলো- Women Dress Photo Editor. এটি সম্পূর্ণভাবে মহিলাদের জন্য ছবিতে পোশাক পরিবর্তন করার ভালো একটি অ্যাপ।

এই অ্যাপ ব্যবহার করলে, আপনারা একশোর বেশি ড্রেস চেঞ্জ করে, যুক্ত করতে পারবেন।

এছাড়া আপনার ছবিতে যে কোন ছবির পোশাকের কালার এডিট করে নিজের মত করে সাজাতে পারবেন।

আর আপনি যখন এই অ্যাপটি মোবাইলে ইন্সটল করবেন। ছবি তোলার সময় এই অ্যাপ ব্যবহার করে ছবি তুললে সরাসরি আপনারা পোশাক লাগাতে পারবেন।

এখন আপনার যারা মেয়ে হিসেবে ছবিতে থাকা পোশাক চেঞ্জ করতে চান। তারা এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করে নেন।

Baby Girl Suit Photo Editor

বর্তমান সময়ে প্রায় প্রতিটি পরিবারের মানুষ ছোট ছোট বাচ্চাদেরকে সুন্দর পোশাক পরাতে পছন্দ করেন। এখন আপনি যদি বাচ্চাদের ছবিতে পোশাক চেঞ্জ করতে চান।

তাহলে এই অ্যাপটি ইন্সটল করলে, প্রায়ই ১০০রও বেশি ডিজাইনের পোশাক পেয়ে যাবেন।

আর এই এপ ব্যাবহার করে, বাচ্চাদের ছবি তোলার সময়, অটোমেটিক পোশাক পরিধান করিয়ে দিতে পারবেন। তারপর সে ছবিগুলো আপনারা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারবেন।

মনে করুন আপনার ছোট বাচ্চার জন্মদিন অনুষ্ঠান উদযাপন হতে যাচ্ছে। এখন আপনি নতুন কোন পোশাক পরিয়ে তার ছবিগুলো সোশ্যাল মিলিয়ে আপলোড করবেন।

সেই সময় আপনারা ব্যবহার করে সহজেই জন্মদিন অনুষ্ঠান হিসেবে জনপ্রিয় ড্রেস পরিয়ে ছবি তুলতে পারবেন।

এখন এই অ্যাপটি ডাউনলোড করতে চাইলে, গুগল প্লে স্টোরে গিয়ে ইন্সটল করে নেন।

Smarty Mens Suits Photo Editor

Smarty Mens Suits Photo Editor নামের এই পোশাক চেঞ্জ অ্যাপটি পুরুষদের ছবিতে থাকা পোশাক সহজেই পরিবর্তন করতে পারবেন।

এই অ্যাপ ব্যবহার করে আপনারা পুরুষের ছবিগুলোতে ব্র্যান্ডের স্যুট থেকে শুরু করে ফ্যাশন জগতের জনপ্রিয় পোশাকগুলো যুক্ত করতে পারবেন।

এখানে আপনারা জনপ্রিয় পোশাক হিসেবে জ্যাকেট, কাউবয়, ক্যাজুয়াল, টাক্সিডো বা বিসনেস স্যূটের একাধিক ছবি যুক্ত করতে পারবেন।

আর এই অ্যাপে পোশাক চেঞ্জ করার অসংখ্য অপশন রয়েছে যেগুলো ব্যবহার করে আপনার ছবিকে আকর্ষণীয় করে তুলতে পারবেন।

Anarkali Dress Photo Editor

বর্তমান সময়ে আরো একটি জনপ্রিয় এপ হলো Anarkali Dress Photo Editor. এই অ্যাপটি মূলত গুগল প্লে স্টোর থেকে এ পর্যন্ত ৫ লাখেরও বেশি ডাউনলোড করা হয়েছে।

এই অ্যাপ ব্যবহার করে মেয়েরা ফ্রক স্টাইল আনারকলি পোশাকের সবচেয়ে ভালো ট্রাই অন কালেকশন পেয়ে যাবে।

এইটা ব্যবহার করে, পোশাক চেঞ্জ করার পাশাপাশি ছবি ক্রপ করে, দেশগুলো উপরে বসিয়ে দিতে পারবেন।

এখন আপনি যদি ড্রেস পরিবর্তন করার জন্য অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহার করতে চান। তাহলে এটি গুগল প্লে থেকে ডাউনলোড করে নেন।

শেষ কথাঃ

তো বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমরা ছবিতে পোশাক চেঞ্জ করার যে, অ্যাপ গুলো সম্পর্কে বলেছি। তার প্রতিটি অ্যাপ আপনারা গুগল প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারবেন।

এখন আপনার পছন্দমত যে কোন একটি অ্যাপ ডাউনলোড করে কাজ শুরু করে দিন। এছাড়া এই পোস্ট সম্পর্কে আরো যদি কিছু জানার থাকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top