ঘরে বসে অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করুন।

বর্তমান সময় প্রতিটি মানুষ এখন নিজের ঘরে বসে টাকা ইনকাম করার কথা চিন্তা করে। তাই যারা ইনভেস্ট করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান।

তাদের সুবিধার্থে আজকের এই আর্টিকেলে আমরা, ঘরে বসে অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করার বিষয়ে জানিয়ে দেবো।

এখন আপনি যদি অনলাইনে সোনা কিনে টাকা ইনকাম করতে চান। তাহলে আপনাকে মনে রাখতে হবে, এ বিষয়ে কাজ করে টাকা ইনকাম করতে চাইলে ন্যূনতম জ্ঞান থাকতে হবে।

ঘরে বসে অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করুন।
ঘরে বসে অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করুন।

সেই সাথে অনলাইনের সোনা কিনে ইনকাম করার জন্য আপনাকে মোটামুটি টাকা ইনভেস্ট করতে হবে। প্রথম অবস্থায় অনলাইনে সোনা কিনে টাকা ইনকাম করতে চাইলে, আপনাকে ১ লক্ষ টাকা থেকে শুরু করে ১০ লক্ষ টাকা নিয়ে কাজে নামতে হবে।

তো আপনার যদি টাকা ইনভেস্ট করার সামর্থ্য থাকে, তাহলে ঘরে বসে অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করার যাবতীয় তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

আর সময় নষ্ট না করে, অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করার উপায় জেনে আসি।

ঘরে বসে কিভাবে অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করব?

অনলাইনে সোনা কেনে টাকা ইনকাম করতে চাইলে, অসংখ্য উপায় পেয়ে যাবেন। তবে আমি আপনাকে যে উপায়টি সম্পর্কে বলব।

আপনারা মাত্র ১০ টাকা থেকে শুরু করে ১০০০০ কিংবা লাখ টাকা পর্যন্ত ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন।

এখন অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করার জন্য আপনার কাছে একটি ফোন পে একাউন্ট কিংবা save gold.com ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট থাকতে হবে।

আপনার জন্য আরও লেখা…

আপনার যদি কোথাও কোন একাউন্ট না থাকে। তাহলে সরাসরি ফোন পে একাউন্ট কিংবা সেফ গোল্ড ওয়েবসাইট অ্যাকাউন্ট কিভাবে তৈরি করে, সে বিষয়ে বিস্তারিত জেনে নিবেন।

আপনারা ফোন পেয়ে কিংবা সেফগোল্ড যেকোনো একটি অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে। প্রথম কাজ হবে কিছু মূলধন নির্ধারণ করা। তারপর সেই মূলধনের উপর ভিত্তি করে সোনা ক্রয় করা।

এই কাজটি করার জন্য প্রথমে আপনাকে ফোন পে কিংবা সেফ গোল্ড ওয়েবসাইটে যেতে হবে। তারপর সেখানে আপনার মূলধন অর্থাৎ টাকা অনুযায়ী সোনাক্রয় করবেন।

আপনারা সেই ওয়েবসাইট থেকে কত টাকার, কত গ্রাম সোনা কিনতে চান? সেটি সিলেক্ট করে- buy now বা buy gold অপশনে ক্লিক করে দিবেন।

তারপর আপনার ইনভেস্ট করার টাকা ইউপিআই, নেট ব্যাঙ্কিং কিংবা সরাসরি ব্যাংক একাউন্টের মাধ্যমে পেমেন্ট করে সোনাক্রয় করে নিতে পারবেন।

আপনারা উক্ত নিয়মের সোনা ক্রয় করে নিলে, একটি অর্ডার রিসিভ পাবেন। সে রিসিভ আপনার মোবাইলে ডাউনলোড করে রেখে দেবেন।

এরপর আপনার সোনা ক্রয় করার এক সপ্তাহ কিংবা দুই সপ্তাহ পরে পুনরায় সেফ গোল্ড ওয়েবসাইটে কিংবা ফোন পেয়ে অ্যাপ্লিকেশনে প্রবেশ করে দেখবেন। আপনি যে পরিমাণ টাকা দিয়ে সোনা ক্রয় করেছিলেন। সেই টাকার বেশি হয়েছে কিনা।

যদি সোনার দাম বৃদ্ধি পেয়ে যায়। তাহলে আপনি সেফ গোল্ড অপশনে ক্লিক করে আপনার কাছে ক্রয় করা পর্যাপ্ত পরিমাণে সোনা বিক্রি করতে চান? সেটি লিখে সেল গোল্ড বাটনে ক্লিক করবেন।

এখন আপনি যে পরিমাণের সোনা বিক্রি করেছেন। তার বর্তমান মূল্য হিসেবে সাথে সাথে আপনার টাকাটি নির্দিষ্ট ব্যাংক একাউন্টে পেমেন্ট করে দিবে।

আশা করি বুঝতে পারলেন, কিভাবে ঘরে বসে অনলাইন থেকে সোনা কিনে বর্তমান দামে বিক্রি করা যায়।

অনলাইনে সোনা কিভাবে কিনবো?

অনলাইনে সোনা কেনার জন্য আপনাকে ফোন পেয়ে এবং সেফ গোল্ড সুরক্ষিত ওয়েবসাইট ব্যবহার করতে হবে।

আপনি যদি ফোন পে প্ল্যাটফর্ম থেকে সোনা কেনার জন্য আগ্রহী থাকেন তাহলে অ্যাপটি ওপেন করবেন। তারপর সেখানে থাকা Wealth অপশনে ক্লিক করবেন।

এরপর ইনভেসমেন্ট আইডিয়া অপশন এর মধ্যে 24K গোল্ড অপশনে ক্লিক করবেন। তারপর পরবর্তী পেজে গিয়ে স্টার্ট এস আই পি বাটনে ক্লিক করে। কি পরিমাণে সোনা কিনতে চান, কত টাকা সোনা কিনতে চান সেটি সিলেক্ট করবেন। তারপর Proceed বাটনে ক্লিক করবেন।

এরপর আপনার মোবাইলের একাউন্টের মাধ্যমে টাকাটি পেমেন্ট করে, ফোনপে থেকে সোনা ক্রয় করে নিতে পারবেন।

অন্যদিকে আপনি যদি সেফ গোল্ড ওয়েবসাইট থেকে সোনা ক্রয় করতে চান? সেজন্য আপনাকে Safegold.com এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

তারপর সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে।  ফোনপে অ্যাপ এর মত কি পরিমানে সোনা কিনতে চান, এবং কত টাকা সোনা কিনতে চান? সেটি সিলেক্ট করবেন।

তারপরে বাই গোল্ড বাটনে ক্লিক করে, ইউপিআই এর মাধ্যমে আপনার পেমেন্ট সম্পন্ন করে সোনা কিনে নেবেন।

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

বর্তমান সময়ে টাকা ইনভেস্ট করে অনলাইন থেকে ইনকাম করার সেরা মাধ্যম হিসেবে আমরা জানিয়ে দিলাম। সোনা কিনে বিক্রির বিষয়ে।

এখন আপনি যদি নিজের ঘরে বসে অনলাইনে সোনা কিনে টাকা ইনকাম করতে চান? তাহলে উপর দিয়ে পদক্ষেপ অনুযায়ী কাজ শুরু করে দিতে পারেন।

প্রবাদে আছে, হাতি যেমন মরেও লাখ বাঁচলেও লাখ। তেমনভাবে আপনি যদি সোনা ক্রয় করেন। তাহলে সেটি নষ্ট হওয়ার কোন সুযোগ থাকে না। তাই আপনি অনলাইনে এই জনপ্রিয় বিজনেসটি শুরু করতে পারেন।

এখন ঘরে বসে অনলাইন থেকে সোনা কিনে টাকা ইনকাম করার বিষয়ে যদি কোন প্রশ্ন থাকে। অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

এছাড়া এই ওয়েবসাইট থেকে অনলাইন থেকে টাকা ইনকাম করার বিষয়ে, আরো অন্যান্য পোস্ট পড়তে চাইলে, ওয়েবসাইটটি ভিজিট করুন।

ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top