মেয়ে কন্ঠে কথা বলার apps

মেয়ে কন্ঠে কথা বলার apps : আমাদের আজকের এই আর্টিকেলে আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি, মেয়ে কন্ঠে কথা বলার apps নিয়ে।

বর্তমান সময়ে অনেকেই বন্ধুদের সাথে মজা করার জন্য কন্ঠ নকল করে কথা বলতে, কোন ধরনের সফটওয়্যার ব্যবহার করতে হয়, সে বিষয়ে জানতে চায়।

মেয়ে কন্ঠে কথা বলার apps
মেয়ে কন্ঠে কথা বলার apps

তাই তাদের উদ্দেশ্যে আজকের এই আর্টিকেলটি প্রস্তুত করা হয়েছে যেখান থেকে তারা জানতে পারবে, মেয়ে কন্ঠে কথা বলার apps কোন গুলো।

মেয়ে কন্ঠে কথা বলার apps কোথায় থেকে ডাউনলোড করা যাবে। অ্যাপ গুলো অ্যাপ গুলো বিনামূল্যে ব্যবহার করা যাবে কিনা? সে বিষয়ে জানতে আমাদের লেখা আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন।

আমাদের জানামতে, বন্ধুবান্ধবদের সাথে মজা করার জন্য অনেকেই কণ্ঠ নকল করতে চান? বিশেষ করে একজন ছেলে তার ছেলে বন্ধুর সাথে কথা বলতে চাই।

আবার একটি মেয়ে বন্ধু তার মেয়ে বন্ধুর সাথে পুরুষ কন্ঠে কথা বলতে চান? তাই আপনারা যদি এই ধরনের ভয়ে চেঞ্জ, মেয়ে কন্ঠে কথা বলার apps খুজেন। তাহলে নিম্নোক্ত যে কোন একটি অ্যাপস ব্যবহার করতে পারেন।

তো যাদের প্রশ্ন হয়, মেয়ে কন্ঠে কথা বলার apps গুলোকে বিনামূল্যে ব্যবহার করা যাবে। হ্যাঁ! অবশ্যই আপনারা চাইলে, একদম বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে, মেয়ে কন্ঠে কথা বলার apps গুলো ডাউনলোড করে নিতে পারবেন।

তো চলুন আর বেশি সময় নষ্ট না করে আপনাদের সুবিধার জন্য জানিয়ে দেই। কোন ধরনের অ্যাপ ব্যবহার করে, আপনারা মেয়ে কন্ঠে কথা বলতে পারবেন।

মেয়ে কন্ঠে কথা বলার apps (voice changer)

আপনারা যারা মোবাইলে কথা বলার সময় ভয়েস চেঞ্জ করে কথা বলতে চান? বিশেষ করে কোন পুরুষ মানুষ হয়ে তার কোন বন্ধুর সাথে মেয়ে কন্ঠে কথা বলতে চান?

তাহলে তারা খুব সহজেই মেয়ে কন্ঠে কথা বলার Apps গুলো ব্যবহার করতে পারবেন। আপনার ছেলে ভয়েসকে মেয়ে কন্ঠে এবং মেয়েকে ছেলে কন্ঠে খুব সহজেই রূপান্তরিত করে, যে কাউকে কল করতে পারবেন।

আপনি নিজে হয়ে মেয়ে কন্ঠে কথা বলার জন্য ব্যবহার করতে পারবেন। সে বিষয়ে জানতে, নিচে দেওয়া অ্যাপ গুলো সম্পর্কে বিস্তারিত ধারণা গ্রহণ করুন।

Audiolab : মেয়ে কন্ঠে কথা বলার apps

আপনার যারা ভয়েস চেঞ্জার অর্থাৎ মেয়ে কন্ঠে কথা বলার apps খুঁজছেন তাদেরকে সর্বপ্রথম আমি পরামর্শ দেবো। audiolab এই ভয়েস চেঞ্জার অ্যাপটি ব্যবহার করার জন্য। কারণ এটি অনেক কার্যকরী ভাবে কাজ করে থাকে।

উক্ত ভয়েজ চেঞ্জার অ্যাপ ব্যবহার করে, আপনার মোবাইলে যে কোন অডিও ফাইল এডিট করে নিতে পারবেন।

এই audiolab এপস এ আপনারা বিভিন্ন ধরনের ফিচার পাবেন যেমন- voite changer, Record Audio, Mix Audio, Trim Audio, Tag Editor, Ringtone Maker ইত্যাদি সহ অডিও এফেক্ট আরো অনেক ধরনের এডিটিং টুলস।

আপনারা চাইলে খুব সহজেই এ টুলস গুলো ব্যবহার করে, ভয়েস কে ছেলে কন্ঠ করতে পারবেন। মেয়ে কন্ঠ করতে পারবেন। আরো বিভিন্ন ধরনের ভৌতিক কন্ঠ ব্যবহার করতে পারবেন।

তাই সফটওয়্যারটি ডাউনলোড করতে চাইলে সরাসরি গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করুন- audiolab. তারপর আপনারা সরাসরি ইন্সটল বাটনে ক্লিক করে, মোবাইলে ডাউনলোড করে নিয়ে যে, কাউকে ভয়েস চেঞ্জ করে, কল করতে পারেন, মজা করার জন্য।

Magic call : মেয়ে কন্ঠে কথা বলার apps

আপনার যারা মোবাইলে ভয়েস চেঞ্জ করে একে অন্যের সাথে কথা বলতে পছন্দ করেন সে ক্ষেত্রে তাদের জন্য জনপ্রিয় একটি মেয়ে কন্ঠে কথা বলার অ্যাপস হচ্ছে- magic call.

magic call এভাবে চেঞ্জ আর অ্যাপটি অনেকে জনপ্রিয়। উক্ত অ্যাপ ব্যবহার করে আপনি নিজের নাম্বার গোপন রেখে, ছেলে হয়ে মেয়ে কন্ঠে। আবার মেয়ে হয়ে ছেলে কন্ঠে খুব সহজেই কথা বলতে পারবেন।

উক্ত অ্যাপ শুধুমাত্র ডাউনলোড করার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে লগইন করে নিতে হবে। তারপর যে কোন নম্বরে ভয়েস চেঞ্জ করে অডিও কল করতে পারবেন। আর এই ভয়ে চেঞ্জার অ্যাপ ডাউনলোড করতে সরাসরি গুগল প্লে স্টোরে প্রবেশ করতে হবে।

Free voice changer : মেয়ে কন্ঠে কথা বলার apps

মেয়ে কন্ঠে কথা বলার জন্য এন্ড্রয়েড ফোনের জন্য ফ্রি ভয়েস চেঞ্জার অ্যাপটি ব্যবহার করে দেখতে পারেন। এই অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনাদের অবশ্যই গুগল প্লে স্টোরে প্রবেশ করতে হবে।

প্লে স্টোরে প্রবেশ করে আপনাকে সার্চ করতে হবে- free voice changer. অ্যাপটির সামনে আসার পর ইন্সটল বাটনে ক্লিক করলেই আপনার মোবাইলে যুক্ত হয়ে যাবে।

তারপর আপনারা একজন ছেলে হয়ে মেয়ে কন্ঠে খুব সহজেই ভয়েস নকল করে কথা বলতে পারবেন। আবার আপনারা চাইলে এই অ্যাপটি পেইড ভাবে কিনে নিয়ে আরো অসংখ্য পরিমাণের ফিচার উপভোগ করতে পারবেন।

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

আমরা আর্টিকেলের শেষে আপনাকে বলতে চাই আপনারা এই ধরনের ভয়েস চেঞ্জার অ্যাপ ব্যবহার করে, কোন প্রকার অপরাধ মূলক কাজ করা থেকে বিরত থাকবেন।

শুধুমাত্র আপনার বন্ধুদের সাথে মজা করার জন্য এই ভয়েস চেঞ্জার অ্যাপ গুলো ব্যবহার করুন। এছাড়া অন্য কোন কারণে আপনি যদি এই ভয়েস চেঞ্জার অ্যাপ গুলো ব্যবহার করেন তাহলে, বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন।

আর এই মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে। তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন ধন্যবাদ।

আপনার জন্য আরও আর্টিকেল

Leave a Comment