ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার

ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার : বর্তমানে, প্রায় প্রতিটি বাসায় ওয়াইফাই এর ব্যবস্থা আছে। কিন্তু গ্রাম অঞ্চলের দিকে ওয়াইফাই এর ব্যবহার কিছুটা কম হলেও শহরাঞ্চল গুলোতে ব্যাপকভাবে ব্যবহার করা হয়।

বিশেষ করে, মোবাইলের সিম নেটওয়ার্কের তুলনায় ওয়াইফাই এর স্পিড অনেক বেশি থাকে, তাই বর্তমানে ওয়াইফাই একটি জনপ্রিয় নেটওয়ার্ক হিসেবে পরিচিত।

সেই ক্ষেত্রে, অনেকেই অনলাইনে সার্চ করে, জানার চেষ্টা করেন। ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার কোন গুলো।

ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার
ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার

আসলে কি ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করা যায়। আপনারা যারা এই ধরনের প্রশ্ন উত্তর। আর্টিকেলের শুরুতেই আপনাকে প্রশ্নের উত্তর জানিয়ে দিচ্ছি।

আপনার হাতে থাকা স্মার্টফোন ব্যবহার করে, খুব সহজেই আমাদের দেখানো সফটওয়্যার ব্যবহার করে, ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন।

তাই আপনারা যারা ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে, জানতে চান? তারা আমাদের লেখা আর্টিকেলটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

আপনার আশেপাশের এলাকায় বা দূরে কোথাও ওয়াইফাই ব্যবহার করা হয়। সেই সকল ওয়াইফাই এর আন্ডারে আপনি যদি বসবাস করেন।

ওয়াইফাই পাসওয়ার্ড না জানেন সে ক্ষেত্রে কিভাবে পাসওয়ার্ড বের করবেন। সেই উপায়টি আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে জানতে পারবেন।

এছাড়া আমরা যে, বিষয়ে জানাবো সেটি অবলম্বন করলে, আপনারা একদম বিনামূল্যে ওয়াইফাই পাসওয়ার্ড বের করতে পারবেন। তো চলুন বিস্তারিত আলোচনায় ফিরে যাওয়া যাক।

ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার

ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে আপনারা যদি খোঁজাখুঁজি করেন? আর যদি জানতে চান কিভাবে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে হয়। তাহলে আমাদের লেখাগুলো মনোযোগ সহকারে পড়ুন।

আমরা জানি বর্তমান সময়ে ওয়াইফাই সিকিউরিটি এতটাই উন্নত হয়েছে, যা হ্যাক করা বা পাসওয়ার্ড জানা অনেক অসম্ভব ব্যাপার। তারপরও এমন কিছু রাইডারের দুর্বলতার কারণে, ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করা যায় কিছু কিছু সফটওয়্যার ব্যবহার করে।

কারো ওয়াইফাই পাসওয়ার্ড চুরি করা বা হ্যাক করার বিষয়টি অনৈতিক কাজ। কিন্তু শিক্ষার জন্য ,এসব পদ্ধতি অবলম্বন করা যায়।

কিন্তু এই ধরনের অবৈধ কাজ গুলো না করাই ভালো। সব সময় অবৈধ কাজগুলো এড়িয়ে চলা প্রয়োজন।

তো আমরা আপনার সুবিধার জন্য এখানে এমন জনপ্রিয় একটি ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার বিষয়ে বলবো। যা আপনারা একদম বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

আমরা আপনাকে বলে দেবো, wi-fi পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার কিভাবে ব্যবহার করবেন। এবং কোথায় থেকে ডাউনলোড করবেন। তো চলুন জেনে নেওয়া নেওয়া যাক, ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত।

ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার “Termux” সফটওয়্যার

বর্তমানে জনপ্রিয় একটি সফটওয়্যার নাম হচ্ছে, Termux. এই সফটওয়্যার ব্যবহার করে আপনারা খুব সহজেই যে কোন ওয়াইফাই নেটওয়ার্কের পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন।

এই সফটওয়্যার ব্যবহার করে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে চাইলে, অবশ্যই রাউটার এর সিকিউরিটির দুর্বল থাকতে হবে এবং সিকিউরিটি অপশন থেকে ডব্লিউ পিএস অন থাকতে হবে।

তাহলে আপনারা খুব সহজেই পাসওয়ার্ড নিজের আয়ত্ত করে নিতে পারবেন। ইচ্ছামত পাসওয়ার্ড দিয়ে রাউটার নিয়ন্ত্রণ করতে পারবে।

Termux সফটওয়্যার দিয়ে সব সময় পাসওয়ার্ড হ্যাক করার কাজে নাও লাগতে পারে। যে সকল রাউটারের পাসওয়ার্ড স্টং/ শক্তিশালী এবং wpa2psk একটু যদি করা থাকে।

তবে পাসওয়ার্ড হ্যাক করার চিন্তা করে লাভ নেই। সেক্ষেত্রে আপনাকে অন্যান্য ওয়াইফাই এর আন্ডারে কাজ করতে হবে তাহলে আপনি খুব সহজেই সেটির পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন।

আপনার ডিভাইসে ওয়াইফাই কানেক্ট করার জন্য অনেক সফটওয়্যার গুগল প্লে স্টোরে রয়েছে। যার মাধ্যমে আপনারা খুব সহজেই ওয়াইফাই কানেক্ট করতে পারবেন কিন্তু অবশ্যই সেই রাউটার দুর্বল হতে হবে।

এছাড়া আপনি যে রাউটার থেকে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে চান সেই রাউটার পুরাতন মডেলের হতে হবে।

তাই আপনি যে রাউটার টার্গেট করবেন সেই সকল রাউটার অবশ্যই ডাব্লিউ পি এস অপশন চালু থাকতে হবে। তাহলে আপনারা ওয়াইফাই কানেক্ট করতে পারবেন ওয়াইফাই কানেক্টর সফটওয়্যার দিয়ে।

Termux সফটওয়্যার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন

আপনি যদি সত্যি সত্যি আপনার পার্শ্ববর্তী বন্ধুর ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করে, ব্যবহার করতে চান? সে ক্ষেত্রে, Termux  এই সফটওয়্যারটি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারেন।

এই সফটওয়্যারটি গুগল প্লে স্টোরে পাওয়ার জন্য আপনাকে সার্চ করতে হবে- Termux লিখে। তারপর আপনি সরাসরি সেটি মোবাইলে ইন্সটল করে নিতে পারবেন।

ইন্সটল করার পর আপনার জিমেইল একাউন্ট দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর আপনি যে এরিয়া থেকে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার চিন্তা করছেন, সেগুলো নির্ধারণ করতে হবে।

তারপর পরবর্তীতে অপশন গুলো পাবেন, সেগুলো ধাপে ধাপে পূরণ করতে পারলেই, ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন।

আমি আপনাদের সুবিধার জন্য, এখন ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার টি ডাউনলোড করার একটি লিংক যুক্ত করে দেব। যেখানে ক্লিক করলে, সরাসরি গুগল প্লে স্টোরে প্রবেশ করবেন আর সেখানে ইন্সটল বাটনে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে।

ডাউনলোড করুনঃ “ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার

শেষ কথাঃ

আপনারা যারা ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার খুঁজছেন? তারা উপরে উল্লেখিত ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যারটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেন।

এছাড়া এ বিষয়ে আরো যদি কোন প্রশ্ন থাকে কমেন্ট করে, জানাতে পারেন ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top