টফি অ্যাপস ডাউনলোড করার উপায় – Toffe app Download

টফি অ্যাপস ডাউনলোড : বর্তমান সময়ে লাইভ টিভি দেখার জনপ্রিয় একটি প্লাটফর্ম/ অ্যাপস হলো টফি। টফি নেটফ্লিক্স আমাজন প্রাইম এর মতো একটি বাংলাদেশি সেরা অ্যাপস।

আমাদের এন্ড্রয়েড মোবাইলের জন্য সহজেই টফি অ্যাপস ডাউনলোড করে নিতে পারি। তবে টফি অ্যাপস কম্পিউটারে ডাউলোড করা অনেকের পক্ষে কঠিন হয়ে যায়।

বিশেষ করে, যারা কম্পিউটার/ ল্যাপটপ ব্যবহার করে, তারা টফি অ্যাপস ডাউনলোড করতে পারে না। কোথায় থেকে ডাউনলোড করতে হবে সেই বিষয়ে জানে না।

টফি অ্যাপস ডাউনলোড করার উপায় - Toffe app Download
টফি অ্যাপস ডাউনলোড করার উপায় – Toffe app Download

তাই আমাদের আজকের এই আর্টিকেলে টফি অ্যাপস ডাউনলোড করার সঠিক উপায় বলে দেব। যা আপনারা মোবাইল এবং পিসির জন্য একদম ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

আপনার মোবাইল কিংবা কম্পিউটারে টফি অ্যাপস ডাউনলোড করার আগে, অবশ্যই টফি অ্যাপস সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য জেনে নিতে হবে।

তাই চলুন বিস্তারিত আলোচনা শুরু করা যাক।

আরো দেখুনঃ

বর্তমান সময়ে অনলাইনে লাইভ টিভি দেখার অসংখ্য পরিমাণের অ্যাপস রয়েছে। তবে টফি অ্যাপস টি সেই সকল অ্যাপ গুলোর তোলানায় আলাদা।

এখন মোবাইলের পাশাপাশি কম্পিউটার টফি ব্যবহার করে লাইভ টিভি দেখা যায়। আপনারা টফি এপিকে কিভাবে ডাউনলোড করবেন। সেই বিষয়ে বলব।

এক্ষেত্রে, আপনারা কি জানেন যে, টফি অ্যাপস এর প্রতিষ্ঠাকে। যদি না জানেন তাহলে আপনারা উদ্দেশ্যে বলছি। টফি অ্যাপস হলো বাংলালিংক সিম কোম্পানির একটি অংশ। কারণ বাংলালিংক সিম কোম্পানি এই টফি অ্যাপস টি ডেভেলপ করেছে।

টফি অ্যাপস এর ফিচার – Toffee Apps

তো আসুন জেনে নেওয়া যাক। টফি অ্যাপস এর কিছু সেরা ফিচার সম্পর্কে। যা ব্যবহার করে আপনি কতটা উপকৃত হতে পারবেন।

বর্তমানে টফি এপিকে তে 87 টি লাইভ টিভি চ্যানেল সংযুক্ত আছে। পরবর্তী সময়ে এর সংখ্যা আরো বাড়ানো হবে।

টফি অ্যাপস এ লাইভ টিভি চ্যানেল গুলো ক্যাটাগরি অনুযায়ী সাজানো আছে। আপনারা টফি অ্যাপস এ লাইভ, খেলা, মুভি, সিরিয়াল, মিউজিক, খবর, ইত্যাদি চ্যানেল ফ্রিতেই দেখতে পারবেন।

টফি অ্যাপসে লাইভ টিভি দেখা ছাড়াও আপনারা বিভিন্ন মিউজিক ভিডিও, মুভি ও নাটক দেখার সুযোগ পাবেন। আমরা আগেই বলেছি, এটি আমাজন প্রাইম ও নেটফ্লিক্স এর মতো একটি জনপ্রিয় একটি অ্যাপস।

টফি অ্যাপস এর সুবিধা এবং অসুবিধা

প্রতিটি জিনিস এর যেমন সুবধা আছে। তেমনি কিন্তু অসুবিধা আছে। টফি অ্যাপস কিন্তু তার ব্যতিক্রম না। কিন্তু টফি অ্যাপস এর অসুবিধার চেয়ে সুবিধা গুলোই বেশি।

টফি অ্যাপস এর সুবিধা সমূহ

টফি অ্যাপস বাংলালিংক সিম কোম্পানি দ্বারা ডেভেলপ করা হয়েছে। কিন্ত বর্তমানে যে কোন সিম ইজার’রা এটি ব্যবহার করার সুবিধা ভোগ করছে।

আপনি টফি অ্যাপস মোবাইল ডাটা ছাড়া ওয়াইফাই দিয়ে ব্যবহার করার সুযোগ পাবেন।

টফি অ্যাপসে আমাজন প্রাইম ও নেটফ্লিক্সের মতো কোন ফ্রি প্রদান করতে হয় না। আপনারা নিশ্চিন্তে যে কোন লাইভ টিভি দেখতে পারবেন।

টফি অ্যাপস এর আরো একটি ভালো দিক হলো। এখানে আপনারা এডসবিহনী ক্লিন টিভি দেখতে পারবেন।

বিশেষ করে, ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য অন্যতম হলো টফি অ্যাপস।

টফি অ্যাপস এর অসুবিধা সমূহ

বর্তমান সময়ে টফি অ্যাপস এর কোন সাবক্রিপশন নেই। কিন্তু পরবর্তী কোন সময় টফি অ্যাপস কর্তৃপক্ষ যদি মনে করে, এটি ফ্রি সাবক্রিপশন থাকবে না।

তাহলে আপনাদের অবশ্যই সাবক্রিপশন ফি দিয়ে লাইভ টিভি দেখতে হবে। এছাড়া আরো কোন অসুবিধা নেই টফি অ্যাস ব্যবহার করলে।

টফি অ্যাপস ডাউনলোড করার উপায় – Toffe app Download

স্মার্ট/ এন্ড্রয়েড মোবাইল ফোনের জন্য টফি অ্যাপস ডাউনলোড করার অফিসিয়াল লিংক যুক্ত করেছি। যেখানে ক্লিক করলে, গুগল প্লে স্টোরে প্রবেশ করবেন।

আর প্লে স্টোর থেকে অন্যান্য অ্যাপস ডাউনলোড করতে যেহেতু টাকা লাগে না। তেমনি ভাবে আপনরা ইনস্টল বাটনে ক্লিক করে ফ্রিতেই ডাউনলোড করে নিতে পারবেন।

আমি আপনার সুবিধার জন্য নিচের অংশে টফি অ্যাপস ডাউনলোড লিংকিং করেছি। সেখানে ক্লিক করুন।

মোবাইলের জন্য টফি অ্যাপস ডাউনলোড করুন

এখন আপনি যদি মোবাইল ইউজার না হয়ে। কম্পিউটার ইউজার হোন। তাহলে গুগল প্লে স্টোর থেকে টফি অ্যাপস ডাউনলোড করতে পারবেন না।

কম্পিউটারে টফি অ্যাপস ব্যবহার করার জন্য আপনাকে অনলাইন টফি ওয়েবসাইট ব্যবহার করতে হবে। যা আপনারা একদম ফ্রিতে ব্যবহার করে, মোবাইলের মতো লাইভ টিভি দেখতে পারবেন।

তো কম্পিউটারে টফিতে লাইভ টিভি দেখতে চাইলে এই toffeelive.com লিংকে ক্লিক করুন। উক্ত সাইটে প্রবেশ করলে, বাংলাদেশের বাংলা লাইভ চ্যানেল সহ হিন্দি এবং কলকাতার সকল লাইভ চ্যানেল গুলো উপভোগ করতে পারবেন।

আর পিসির জন্য টফি অ্যাপস ডাউনলোড করতে চাইলে, এই লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন।

আপনার জন্য আরো লেখা….

শেষ কথাঃ

উক্ত আলোচনায় আমরা আপনাকে এন্ড্রয়েড মোবাইলের জন্য এবং পিসির জন্য টফি অ্যাপস ডাউনলোড সম্পর্কে জানিয়ে দিলাম। এখন আপনারা মোবাইলে বা কম্পিউটারে টফি ইনস্টল করে নিন।

আর টফি অ্যাপস সম্পর্কে আপনার যদি আরো কিছু জানার থাকে। আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top